এসএসসি কুমিল্লা বোর্ড ইসলাম শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪ (নির্ভুল উত্তর)

এসএসসি কুমিল্লা বোর্ড ইসলাম শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪ ৩০ টি mcq প্রশ্নের সঠিক উত্তর চূড়ান্তভাবে প্রকাশিত। এই আর্টিকেলে শুধুমাত্র কুমিল্লা বোর্ডের প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যাচ্ছে। আপনি যদি আজ ২৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ সকাল ১০ টা হতে একটা পর্যন্ত ৩ ঘন্টা ব্যাপী পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে প্রশ্ন সমাধান আপনার জন্য দেখা আবশ্যক জরুরি। সম্প্রতি বাংলাদেশ শিক্ষা বোর্ড অনুযায়ী ২০২৩ সালের সিলেবাস এর মাধ্যমে ২০২৪ সালের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এসএসসি কুমিল্লা বোর্ড ইসলাম শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪

আজ ইতিমধ্যেই ইসলাম ও নৈতিক শিক্ষা কুমিল্লা বোর্ডে সফলভাবে শেষ হয়েছে। সকল এসএসসি শিক্ষার্থীরা পরীক্ষা দারুন ভাবে সম্পন্ন করেছে কিন্তু তাদের প্রশ্ন নিয়ে অনেক দুশ্চিন্তা রয়েছে। আজকের ইসলাম শিক্ষা পরীক্ষার বিষয় কোড-১১১ পরীক্ষায় ৭০ মার্ক সৃজনশীল এবং 30 মার্ক এমসিকিউ রয়েছে। বাংলাদেশের সকল বোর্ডে একযোগে এসএসসি ইসলাম শিক্ষা পরীক্ষা অনুষ্ঠিত হলেও আমাদের এই আর্টিকেল শুধুমাত্র কুমিল্লা বোর্ডের পরীক্ষার সঠিক উত্তর গুলো জানতে পারবে।

এই আর্টিকেলের মাধ্যমে শুধুমাত্র আজকে কুমিল্লা বোর্ডের এসএসসি ইসলাম অনৈতিক শিক্ষা প্রশ্ন সমাধান পাওয়া যাবে। পরীক্ষায় শিক্ষার্থীরা কয়টি প্রশ্নের উত্তর সঠিক করেছে তা জানতে হলে এ সমাধান দেখতে হবে. ৩০ টি এম সি কিউ প্রশ্নের জন্য ৩০ মার্ক রয়েছে শিক্ষার্থীরা কয়টি প্রশ্নের উত্তর সঠিক করেছে তা জানার জন্য অনলাইনে ইতিমধ্যে অনুসন্ধান করছে। যেহেতু আপনি কুমিল্লা বোর্ডের শিক্ষার্থী তাই আমাদের এখানে প্রশ্ন সমাধানের জন্য সঠিক জায়গায় এসেছেন। তো চলুন দেরি না করে আমরা ইসলাম ও নৈতিক শিক্ষা নৈব্যত্তিকের সঠিক সমাধান গুলো জেনে নেই.

কুমিল্লা বোর্ড এসএসসি ইসলাম শিক্ষা নৈব্যত্তিক প্রশ্ন সমাধান ২০২৪

ঘরে বসে অনলাইনের মাধ্যমে কুমিল্লা বোর্ডের ইসলাম নৈতিক শিক্ষা প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যাবে। কুমিল্লা বোর্ডে সর্বমোট চারটি সেটে পরীক্ষা হয়েছে ক খ গ ঘ. সকল সেটের প্রশ্নে সঠিক সমাধান গুলো পাওয়ার জন্য হাতে থাকা মোবাইল মুঠোফোন থেকে দেখে নিন. আপনার দুশ্চিন্তা দূর করার জন্য এই সমাধান গুলো এক্ষুনি দেখে নেয়া প্রয়োজন।

এসএসসি ইসলাম সকল বোর্ডের প্রশ্ন সমাধান জানতে এখানে Click here

এসএসসি কুমিল্লা বোর্ড ইসলাম শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪
এসএসসি কুমিল্লা বোর্ড ইসলাম শিক্ষা প্রশ্ন সমাধান ২০২৪

 

 

প্রিয় কুমিল্লা বোর্ডের এসএসসি শিক্ষার্থী, আশা করি আমাদের এখান থেকে আপনি নৈর্বত্তিকের সঠিক উত্তর জানতে পেরেছেন। আপনি যদি সঠিক উত্তরের মাধ্যমে আপনার দুশ্চিন্তা দূর করতে পারেন তাহলে আমরা অত্যন্ত আনন্দিত। আপনাদের সমস্যা নিয়ে আমরা প্রতিনিয়ত কাজ করি আমাদের পোস্ট ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন। পরবর্তী এসএসসি পরীক্ষার সকল বিষয়ের প্রশ্ন সমাধান জানতে এখানে ভিজিট করুন ধন্যবাদ।