ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ / ১ রিয়াল = কত টাকা?

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩ আপনি কি ওমানের এক টাকা সমান বাংলাদেশের কয় টাকা জানতে চাচ্ছেন তাহলে আর দেরি নয় আমাদের আজকের এই নিবন্ধনে আপনি খুব সহজেই জানতে পারবেন। প্রথমেই জেনে নেই ওমানের মুদ্রার নাম রিয়াল এবং বাংলাদেশের মুদ্রার নাম টাকা আজকে ওমানের রিয়াল এক টাকা সমান 286 টাকা তাই ওমানের রিয়াল দশ টাকায় কত হচ্ছে এবং ১০০ টাকায় কত হচ্ছে আপনি সম্পূর্ণ হিসাব করতে গেলে সঠিক তথ্য খুব সহজে বুঝতে পারবেন।

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

ওমানের রিয়াল এবং বিশ্বের সকল মুদ্রার মূল্য প্রতিটা মুহূর্তের মধ্যে ওঠানামা করতে থাকে। ওমান রিয়াল এক টাকা সমান বাংলাদেশের কত টাকা এই সম্পর্কে সমস্ত বন্ধুরা অনলাইনের মাধ্যমে অনুসন্ধান করছেন। তাই আপনাদের ইতিমধ্যেই আমরা এই নিবন্ধনে বাংলাদেশের টাকায় exchange করলে কত টাকা আপনাকে দিবে সে সম্পর্কে বিস্তারিত জানবো।

আজকে রেটে ১ রিয়াল বাংলাদেশের কত টাকা?

ওমানের মুদ্রার নাম রিয়াল বাংলাদেশি টাকায় যেমন এক টাকা দশ টাকা ৫০ টাকা ১০০ টাকা ১০০০ টাকা রয়েছে, ঠিক তেমনি ভাবে ওমানি ১ রিয়াল ওমানি ১০ রিয়াল ওমানী 100 রিয়াল এবং ওমানি ১০০০ রিয়াল রয়েছে। প্রতিটা দেশের মুদ্রার রেট উঠানামা করে তাই আপনাকে সঠিক তথ্য গুলো জানতে হবে.

ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

ওমান রিয়ালের এক টাকা সমান বাংলাদেশের 286.505 টাকা অর্থাৎ ওমানের ১০ টাকা সমান ২৮৬৫.0৫ টাকা। ওমান দেশ থেকে যে সমস্ত বাংলাদেশি টাকা পাঠাবেন রিয়ালের দাম বৃদ্ধি পেলে বাংলাদেশি টাকায় বেশি পাবেন আর যদি রিয়ালের দাম কম থাকে তাহলে আপনি বাংলাদেশী টাকায় কম পাবেন তাই অবশ্যই আপনাকে মূল্যবৃদ্ধি দেখতে হবে.

ওমান ১০ টাকা= বাংলাদেশের কত টাকা

সমস্ত বন্ধুরা ওমানের ১০ রিয়াল সমান বাংলাদেশী টাকায় কত আপনারা এখন অনুসন্ধান করছেন তাই আমরা আপনাকে বলব যে ওমানি ১০ রিয়াল সমান ২৮৬৫.০৫ , আমাদের আজকের এই নিবন্ধনে 100 ওমানি রিয়াল সমান কত হতে পারে বিস্তারিত দেওয়া রয়েছে আপনি যদি ওমানের রিয়াল বাংলাদেশ পাঠাতে চান তাহলে অবশ্যই আপনাকে মূল্যবৃদ্ধি জেনে পাঠালে সবচেয়ে লাভবান হবেন।

ওমান ১০০০ টাকা =বাংলাদেশের কত টাকা?

সকল বন্ধুরা অনলাইনে ইতিমধ্যেই আপনি ওমানই ১০০ রিয়াল সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আর দেরি নয় চলুন দেখে নেওয়া যাক.ওমানি ১০০ রিয়াল সমান বাংলাদেশি কত হবে এখন আমরা আপনাকে দেখাবো। 100 ওমানের রিয়াল সমান বাংলাদেশি ২৮,৬৫০ টাকা।