[ঢাকা বোর্ড] এসএসসি ইসলাম শিক্ষা নৈব্যত্তিক প্রশ্ন সমাধান ২০২৪

ঢাকা বোর্ড এসএসসি ইসলাম শিক্ষা নৈব্যক্তিক প্রশ্ন সমাধান এখান থেকে দেখতে পারেন। বাংলাদেশ শিক্ষা বোর্ড ২০২৩ সালের সিলেবাস অনুযায়ী অনুষ্ঠিত ইসলাম শিক্ষা পরীক্ষা আজ ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে। সকল এসএসসি পরীক্ষার্থীরা পরীক্ষায় সফলভাবে অংশগ্রহণ করে পরীক্ষা ইতিমধ্যে শেষ করল. পরীক্ষা সকাল দশটা হতে একটা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে সুতরাং শিক্ষার্থীরা সঠিক উত্তর গুলো জানতে চাচ্ছে। তো চলুন দেরি না করে আমরা নিচে পিডিএফ আকারে প্রশ্নের সঠিক উত্তর গুলো দেখে নিন এবং কয়েকটি প্রশ্নের উত্তর সঠিক হয়েছে তা জেনে নিন.

[ ঢাকা বোর্ড] এসএসসি ইসলাম শিক্ষা নৈব্যত্তিক প্রশ্ন সমাধান ২০২৪

বাংলাদেশ ৯ টি শিক্ষা বোর্ডে একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সুতরাং আজকের ইসলাম ও নৈতিক শিক্ষা অনুষ্ঠিত পরীক্ষায় ৩০ টি এম সি কিউ প্রশ্ন রয়েছে। শিক্ষার্থীরা কয়টি প্রশ্নের উত্তর সঠিক করেছে সেই সম্পর্কে অনেক দুশ্চিন্তা। শিক্ষার্থীদের দোষ করার জন্য আমরা অভিজ্ঞ শিক্ষক দ্বারা প্রশ্নের সঠিক সমাধান গুলো নিয়ে এসেছি। আপনি যদি সঠিক উত্তরগুলো এখান থেকে জানতে চান তাহলে অবশ্যই মনোযোগ দিয়ে আর্টিকেলটি দেখতে থাকুন। ঢাকা বোর্ডের ক খ গ ঘ সকল সেঠের প্রশ্নের উত্তর গুলো আশা করি এখান থেকে আপনি পাবেন।

এসএসসি ঢাকা বোর্ডের ইসলাম ধর্ম নৈব্যক্তিক প্রশ্ন সমাধান ২০২৪

শুধুমাত্র এই আর্টিকেল এর মাধ্যমে ঢাকা বোর্ডের এসএসসি পরীক্ষার্থীর প্রশ্নের সঠিক উত্তর গুলো দেওয়া হয়েছে। ইসলাম ও নৈতিক শিক্ষা পরীক্ষায় আপনি কয়টি প্রশ্নের উত্তর সঠিক করেছেন তা জানতে হলে এক্ষুনি পিডিএফ আকারে প্রশ্নের উত্তর গুলো জেনে নিন. আমাদের এই নিবন্ধনে আপনি নিচের দিকে পিডিএফ দেখতে পারবেন এখানে ৩০ টি এম সি কিউ প্রশ্নের উত্তর দেওয়া রয়েছে।

ঘরে বসে অনলাইনের মাধ্যমে প্রশ্ন সমাধান পাওয়া খুবই সহজ. শুধুমাত্র ইন্টারনেট কানেকশন করে এই প্রশ্ন সমাধান আপনি পেতে পারেন। তো চলুন দেরি না করে আমরা ঢাকা বোর্ডের সঠিক উত্তরগুলো জেনে নেই.

 

এসএসসি ইসলাম শিক্ষা সকল বোর্ডের প্রশ্ন সমাধান- ক্লিক করুন

ssc-islam-2024-dhaka-1
ssc-islam-2024-dhaka-2

 

প্রিয় এসএসসি পরীক্ষার্থী আশা করি এখান থেকে আপনি ২০২৪ সালের এসএসসি ইসলাম শিক্ষা পরীক্ষার প্রশ্নের সমাধান জানতে পেরেছেন। আপনার সঠিক সমাধান নিয়ে কাজ করাই আমাদের লক্ষ্য আপনি যদি কোন সমস্যা করেন তাহলে আমাদের জানাতে পারেন। পরবর্তী এসএসসি পরীক্ষার সকল বিষয়ের ঢাকা বোর্ডের প্রশ্ন সমাধান এখানে জানতে পারবেন।